শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
পিরোজপুরে জাহাজের ধাক্কায় ফেরি ভেঙে যাওয়ায় ১১ রুটে বাস চলাচল বন্ধ
পিরোজপুর প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১০ মার্চ, ২০২৪, ৫:৪৫ অপরাহ্ন

পিরোজপুরে একটি জাহাজের ধাক্কায় কঁচা নদীর টগড়া-চরখালী ফেরি ভেঙে যাওয়ায় ১১ রুটে বাস চলাচল বন্ধ হয়ে গেছে। এর ফলে গতকাল শনিবার রাত থেকে পিরোজপুরের সাথে দেশের ১১টি রুটের বাস চলাচল বন্ধ রয়েছে। ফেরি চলাচল বন্ধ থাকায় যাত্রী সাধারণের দুর্ভোগ চরমে পৌঁছেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কঁচা নদীর ওপর টগরা-চরখালী ফেরি ঘাটের ভেড়ানো ছিল ফেরি। শনিবার রাত সাড়ে ৯টার দিকে একটি মালবাহী জাহাজ ওই ফেরিকে ধাক্কা দিলে ঘাটের গ্যাংওয়ে সহ ফেরি ক্ষতিগ্রস্ত হওয়ায় খুলনা, ঢাকা, মঠবাড়িয়া-পাথরঘাটাসহ ১১টি রুটের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এতে মানুষের কোনো ক্ষতি না হলেও ইউনুস হাওলাদার নামে এক ক্ষুদে ব্যবসায়ীর একটি ভ্যান নদীতে পড়ে যায়। 

ফেরি চলাচল বন্ধ প্রসঙ্গে পিরোজপুর সড়ক ও জনপদ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী টি এম রাজিমুল আলীম রাজু বলেন, জাহাজের ধাক্কায় ক্ষতিগ্রস্ত ফেরিটি মেরামতের জন্য কাজ চলছে। দ্রুত সময়ের মধ্যে এটি সচল করা হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft