বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নানুপুরে রোশন ও খিরামে সৌরভ চেয়ারম্যান নির্বাচিত
ফটিকছড়ি প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১০ মার্চ, ২০২৪, ৫:৩৯ অপরাহ্ন

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নানুপুর ও খিরাম ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। নানুপুর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা নুরুন্নবী রোশন (আনারস প্রতীক)। তিনি পেয়েছেন ৭ হাজার ১৫২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন বর্তমান চেয়ারম্যান শফিউল আজম (মোটর সাইকেল প্রতীক)। তিনি পেয়েছেন ৪ হাজার ৬৭২ ভোট। 

খিরাম ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বর্তমান চেয়ারম্যান সোহরাব হোসেন সৌরভ (আনারস প্রতীক)। তিনি পেয়েছেন ২ হাজার ৬৮৭ ভোট। 

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ছিলেন মোহাম্মদ শহিদুল্লাহ (অটো রিকসা প্রতীক)। তিনি পেয়েছেন ১হাজার ৯৫৬ ভোট। দুটি ইউনিয়নের ১৮ টি ভোট কেন্দ্রে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে গতকাল শনিবার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত একটানা চলে এ ভোটগ্রহণ। 

শুরুতে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি কম দেখা গেলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উপস্থিতি বাড়তে থাকে। প্রায় প্রতিটি কেন্দ্রে নারী ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। দুপুরের পর  ভোটারের চাপ কিছুটা  কমতে থাকে। 

ফটিকছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা অরুন উদয় ত্রিপুরা বলেন, শান্তিপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী দায়িত্বে ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft