বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
কাজিপুরে গর্ভবতী স্ত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিলেন স্বামী
কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ১০ মার্চ, ২০২৪, ৪:৪৭ অপরাহ্ন

সিরাজগঞ্জের কাজিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ববিতা খাতুন (২০) নামে ৭ মাসের এক গর্ভবতী নারীর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে স্বামী হযরত আলী। গুরুতর আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

আজ রবিবার সকালে উপজেলার হাজরাহাটি গ্রামে এ ঘটনা ঘটে। 

আগুনে দগ্ধ হওয়া গর্ভবতী ববিতা খাতুন উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের মাথাইলচাপড় গ্রামের বকুল হোসেনের মেয়ে।

ববিতা খাতুনের মা জানান, রবিবার সকালে সে তার মেয়েকে স্বামীর বাড়ি থেকে নিয়ে আসার জন্য হাজরাহাটি এলাকায় হযরতের বাড়িতে গেলে পারিবারিক কলহের জেরে ববিতা ও তার স্বামী হযরত আলীর মধ্যে কথা কাটাকাটি হয়। পরে ববিতার স্বামী তার উপর ক্ষিপ্ত হয়ে ববিতার শরীরে কেরোসিন ছিটিয়ে আগুনে ধরিয়ে দেয়। এতে ববিতার শরীরের বেশ কিছু অংশে পুড়ে যায়।

কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মনিরুজ্জামান জানান, সাত মাসের গর্ভবতী ববিতা খাতুন চিকিৎসার জন্য আসলে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। দগ্ধ হওয়া নারীর পুরো পেট পুড়ে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শহিদুল ইসলাম জানান, এ বিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft