বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
লেবাননে ইসরায়েলি হামলায় অন্তঃসত্ত্বা নারীসহ নিহত ৫
প্রকাশ: রোববার, ১০ মার্চ, ২০২৪, ২:৩০ অপরাহ্ন

লেবাননের একটি সীমান্তবর্তী গ্রামে ইসরায়েলি হামলায় পাঁচ বেসামরিক লোক নিহত হয়েছেন। লেবাননের নিরাপত্তা সূত্র গতকাল শনিবার গভীর রাতে এই তথ্য নিশ্চিত করেছে। 

দক্ষিণ লেবাননের একটি বাড়ি লক্ষ্য করে ইসরায়েলি বাহিনী এই বিমান হামলা চালায়। পাঁচ লেবানিজ নিহত হওয়া ছাড়াও এ ঘটনায় একই পরিবারের সদস্যসহ ৯ জনের বেশি আহত হয়েছে।

দেশটির সরকারি ন্যাশনাল নিউজ এজেন্সি জানিয়েছে, ‘খিরবেত সেলম শহরের কেন্দ্রস্থলে একটি বাড়িতে ইসরায়েলি বাহিনী হামলা চালিয়েছে। 

ফলে ব্লিদা শহর থেকে পালিয়ে আসা একটি পরিবারের চারজনের মৃত্যু হয়েছে এবং ৯ জনেরও বেশি আহত হয়েছে।’ তারা আরো উল্লেখ করেছে, ‘ইসরায়েলি যুদ্ধবিমান দুটি বাড়িটিতে ক্ষেপণাস্ত্র ছুড়েছে। হামলায় এক দম্পতি ও তাদের দুই সন্তান নিহত হয়েছেন।

নিহত ওই মা গর্ভবতী ছিলেন। এ ছাড়া আরো এক ব্যক্তি নিহত হয়েছেন।’ আহত সবাইকে সরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বার্তা সংস্থাটি আরো জানায়, ‘বিমান হামলার ফলে আশপাশের কয়েক ডজন বাড়ি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft