শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নারী হিসেবে আমি কোনো আপস করি না : ঐশ্বরিয়া
প্রকাশ: রোববার, ১০ মার্চ, ২০২৪, ২:২৯ অপরাহ্ন

বেশ অনেকটা সময় ধরেই সিনেমার পর্দায় নেই ঐশ্বরিয়া রাই বচ্চন। এই মুহূর্তে অভিষেকের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনেই আলোচনায় রয়েছেন তিনি। যদিও বিচ্ছেদ প্রসঙ্গে এখনো কিছু প্রকাশ করেননি অভিনেত্রী। ব্যস্ত রয়েছেন মেয়ে আরাধ্যকে নিয়ে।

তবে ফের একবার স্বমহিমায় ফিরলেন সাবেক বিশ্বসুন্দরী। ল’রিয়ালের বিজ্ঞাপনে প্রতিবছরই দেখা যায় অভিনেত্রীকে। এবারও সেভাবেই সামনে এলেন ঐশ্বরিয়া। হেয়ার কেয়ার ব্র্যান্ডের বিজ্ঞাপনের নতুন প্রোমো ভিডিওতে অভিনেত্রীকে বরাবরের মতোই অত্যাশ্চর্য দেখাচ্ছিল।

আর বিজ্ঞাপনে ঐশ্বরিয়া বার্তাও দিলেন, নারী হিসেবে কোনো আপস করেননা তিনি। সদ্যই প্রকাশিত ল’রিয়ালের বিজ্ঞাপনে ঐশ্বরিয়াকে বলতে শোনা যায়, তিনি এই ব্র্যান্ডের সঙ্গে বহু বছর ধরে একইভাবে রয়েছেন। ঐশ্বরিয়া বলেন, ‘আজকের দিনের নারী হিসেবে আমি কোনো আপস করি না। আমার কাছে বৃদ্ধি মানে ক্রমাগত বিকশিত হওয়া, তাই এটা আমার চুলের জন্য কেন আলাদা হবে!’ সামাজিক মাধ্যমেও বেশ সাড়া ফেলেছে বিজ্ঞাপনটি।

ঐশ্বরিয়াকে ক্যামেরার সামনে দেখতে পাওয়াটা তাঁর অনুরাগীদের জন্য বেশ দারুণ ব্যাপারই। এ বছরও ‘ল’রিয়ালের এই বিজ্ঞাপনে ঐশ্বরিয়ার রুপে মুগ্ধ সবাই। ভক্ত অনুরাগীদের একের পর এক মন্তব্য ও শুভেচ্ছাবার্তাই তা প্রমাণ করে। ঐশ্বরিয়া প্রায় এক দশকেরও বেশি সময় ধরে ল’রিয়ালের সঙ্গে রয়েছেন। এমনকি কান চলচ্চিত্র উৎসবেও ল’রিয়াল ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করছেন তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft