বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
টঙ্গীতে ৯শ পিস ইয়াবাসহ ৩ ব্যবসায়ি গ্রেপ্তার
টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ৯ মার্চ, ২০২৪, ৮:১৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: শনিবার, ৯ মার্চ, ২০২৪, ৮:২০ অপরাহ্ন

গাজীপুরের টঙ্গীতে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতায় ৯শ’ ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করে আজ শনিবার জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। টঙ্গী পূর্ব থানার সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের নন্দনপুর গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে আব্দুল মজিদ (৪৩), লক্ষীপুর জেলার রামগতী থানার চরআফজাল গ্রামের মো. বেলালের ছেলে মোহসিন হোসেন (২০) ও একই এলাকার চরনেয়ামতপুর গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে জহিরুল ইসলাম (৫৬)।

পুলিশ জানায়, ওই এলাকায় শুক্রবার সন্ধ্যায় স্থানীয় সাংবাদিক হাজী বাবলু, মোস্ত মিয়া ও পলাশ সরকার অপরিচিত এক ব্যক্তির তথ্যোর ভিত্তিতে পথচারিদের সহযোগিতায় আব্দুল মজিদ ও মোহসিনকে আটক করে পুলিশে খবর দেয়। এসময় তাদের অপর সহযোগি জহিরুল ইসলাম পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ থানায় নিয়ে আব্দুল মজিদ ও মোহসিনের দেহে তল্লাশী চালিয়ে তাদের ব্যবহৃত পাঞ্জাবির পকেট থেকে ৯শ’ ২০ পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করেন। পরে পলাতক মাদক ব্যবসায়ি জহিরুল ইসলামকে একই এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

টঙ্গী পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম বলেন, গ্রেপ্তারকৃত তিন মাদক ব্যবসায়ির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তারা দেশের সীমান্ত এলাকা থেকে মাদক এনে টঙ্গী ও গাজীপুরের বিভিন্ন স্থানে ভাড়া থেকে মাদকের পাইকারী ও খুচরা ব্যবসা পরিচালনা করতো। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft