শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
পটুয়াখালী পৌর নির্বাচনের ভোট গ্রহণ চলছে
পটুয়াখালী প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ৯ মার্চ, ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন

উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে পটুয়াখালীর পৌরসভা নির্বাচনের ভোটগ্রহন। আজ শনিবার সকাল ৮ টা থেকে ইভিএম এর মাধ্যমে শুরু হয় ভোট গ্রহন। একটানা বিরতহীনভাবে চলবে বিকাল ৪ টা পর্যন্ত। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রশাসনের তরফ থেকে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। 

সকাল থেকেই ভোটারদের উপস্থিত ছিল চোখে পড়ার মত। 

পটুয়াখালী পৌর শহরের ২৪টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। কেন্দ্রের নিরাপত্তা নিশ্চিতে প্রতিটি কেন্দ্রে একজন এসআই, দুইজন এএসআই, চারজন পুলিশ সহ ৯ জন আনসার সদস্য নিয়োজিত রয়েছেন। 

এছাড়া নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে ১৯ জন ম্যাজিস্ট্রেট, ০৩ প্লাটুন বিজিবি, ০৪ টিম র‌্যাব ও পুলিশের মোবাইল টিম দায়িত্ব পালন করছে।

পৌরসভার মোট ৫০ হাজার ৬ শত ৯৯ জন ভোটারের বিপরীতে মেয়র পদে ৫ জন, কাউন্সিলর পদে ৪১ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৫ জন মোট ৬১ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft