বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
সদ্য জন্ম নেয়া শিশুকে নিয়ে এসএসসি পরিক্ষায় অংশগ্রহণ
তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪, ৭:৫০ অপরাহ্ন

কিশোরগঞ্জ তাড়াইল উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়াড এর বাসিন্দা মোঃ হাবিল শেখের মেয়ে মারিয়া আক্তার তন্নি আজ বৃহস্পতিবার কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজে ৯.৪০ মিনিটে কন্যা শিশুর জন্ম দেয়। সেই শিশুকে নিয়ে এসএসসি পরীক্ষা দিতে এম্বুলেন্স ভাড়া করে নিয়ে আসে পরীক্ষা হলের গেটে। তখন পরীক্ষা ৩০ মিনিট সময় চলে গেছে তাই ঢুকতে দেওয়া হয়নি, মারিয়া আক্তার তন্নীকে। 

তাৎক্ষণিক বিষয়টি ফোনের মাধ্যমে অবগত করা হয় উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন সাহেবকে। তিনি তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে এসে মারিয়া আক্তার তন্নিকে পরীক্ষার দেওয়ার সুযোগ করে দিয়ে একটি উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেন। 

আরও জানা যায় যে, এসএসসি পরীক্ষার্থী মারিয়া আক্তার তন্নি তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। মারিয়া আক্তার তন্নী আজ নবজাতক শিশুকে পাশে রেখে নিজ স্কুলের নিজের কেন্দ্রে পরীক্ষা দিতে পেরে অত্যন্ত খুশি। আজ জীববিজ্ঞান পরীক্ষা ছিল।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft