শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নাটোরে ট্রাক্টর চাপায় প্রাণ গেল শ্রমিকের
নাটোর প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪, ৭:৫৩ অপরাহ্ন

নাটোরে ট্রাক্টর চাপায় মোঃ জীবন হোসেন (১৫) নামের কিশোর শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার রাত ৮টার দিকে নাটোর সদর উপজেলার জংলী এলাকায়  ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে তার মৃত্যু হয়।

নিহত মো. জীবন হোসেন(১৫) উপজেলার একডালা মেন্দিতলা এলাকার হযরত আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সর্ত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় ইটের ভাটায় কাজ শেষে বাড়ি ফিরছিল জীবন। রাত ৮টার দিকে জংলি এলাকার খলিল মৃধার ইটভাটার সামনে পৌঁছালে হঠাৎ ঝড়-বৃষ্টি শুরু হয়। 

এসময় একটি মাটিবাহী ট্রাক্টর বেপরোয়া গতিতে চালিয়ে তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে ওই শ্রমিক গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

সদর থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, কিশোরকে চাপা দিয়ে ট্রাক্টর ও চালক পালিয়ে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীণ রয়েছে বলে জানান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft