শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নড়াইলে ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারের ৬ মালিককে জরিমানা
নড়াইল প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪, ৭:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪, ৭:৩০ অপরাহ্ন

নড়াইলের কালিয়ায় দেশের প্রচলিত নিয়ম প্রতিপালন না করে ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টার পরিচালনার দায়ে  তিন ক্লিনিক মালিক, ২ ডায়াগনষ্টিক সেন্টার মালিক ও ১টি প্যাথলজির মালিককে ৯৩ হাজার টাকা জরিমানা করেছে, কালিয়ার সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজ্যিষ্ট্রেট প্রদীপ্ত রায় দীপন পরিচালিত ভ্রাম্যমান আদালত। 

গতকাল সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত চলা অভিযানে কালিয়া পৌরশহরের আসমা ডায়াগনষ্টিক সেন্টারকে ১৫ হাজার টাকা, বিশ্বাস ডায়াগনষ্টিক সেন্টারকে ৫ হাজার টাকা, কালিয়া সার্জিক্যাল ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারকে ১৫ হাজার টাকা, শহীদ মুক্তিযোদ্ধা ওমর ফারুক ক্লিনিককে ৩ হাজার টাকা ও সম্রাট সার্জিক্যাল ক্লিনিককে ৫০ হাজার টাকা ও জনসেবা প্যাথলজিকে ৫ হাজার জরিমানা করা হয়েছে। 

নিয়ম নীতি প্রতিপালনের প্রস্তুতির জন্য তাদেরকে ৭ দিন থেকে ১৫ দিনের সময় বেঁধে দেয়া হয়েছে। অভিযান চলাকালে নড়াইলের সিভিল সার্জন ডা: সাজেদা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো. আব্দুর রশীদসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। 

নির্বাহী ম্যাজ্যিষ্ট্রেট প্রদীপ্ত রায় দীপন বলেন, স্বাস্থ্য মন্ত্রনালয়ের নির্দেশনা না মানায় ওইসব ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টার পরিচালনা করায় তাদেরকে জরিমানা করা হয়েছে। 

নড়াইলের সিভিল সার্জন ডা: সাজেদা বেগম বলেন, বেসরকারি ক্লিনিক ও ডায়াগনিষ্টিক সেন্টার পরিচালনার জন্য সরকারের জারিকৃত নির্দেশনা প্রতিপালন না করায় তাদেরকে জরিমানা করাসহ নির্দেশনা প্রতিপালনের জন্য সময় দেওয়া হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft