বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষ, বাড়িঘর ভাংচুর
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪, ৪:৪৭ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় নাটাই উত্তর ইউনিয়নের বিরাসার গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্যানেল চেয়ারম্যান সাদ্দাম ও কাশেম মাষ্টারের নেতৃত্বে দুই গোষ্ঠীর মাঝে আধিপত্য বিস্তার নিয়ে ব্যপক সংঘর্ষের ঘটনা ঘটে। 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সোমবার দুপুরে দুই গোষ্ঠীর লোকজনের মাঝে কথা কাটাকাটির ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় সাদ্দাম মেম্বারের লোকজন কয়েকটি বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে। 

ঘটনার সত্যতা স্বীকার করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম হোসেন বলেন, দুই পক্ষের মাঝে অনেকদিন যাবত  বিরোধ ছিলো। তাদের আধিপত্য বিস্তার নিয়ে মারামারির ঘটনা ঘটে। পরিস্থিতি এখন স্বাভাবিক আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft