বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
২১শে পদক প্রাপ্ত জিয়াউল হককে ভারতীয় হাইকমিশনারের সংবর্ধনা
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪, ৪:৪৩ অপরাহ্ন

২০২৪ সালে সমাজ সেবায় একুশে পদক প্রাপ্ত দই বিক্রেতা জিয়াউল হককে সংবর্ধণা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলার ব্যবসায়ী ও শিল্পপতিরা। গতকাল সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে জিয়াউল হকের হাতে ক্রেস্ট ও বইসহ বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন ব্যবসায়ীরা।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহীস্থ ভারতীয় সহকারি হাই কমিশনার শ্রী মনোজ কুমার, ঢাকাস্থ ভারতীয় স্টেট ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা শ্রী সুমন্ত ঘোষ, চাঁপাইনবাবগঞ্জ চেম্বাররের সভাপতি আব্দুল ওয়াহেদ, জেলা পরিষদের চেয়ারম্যান রহুল আমিনসহ চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের নেতৃবৃন্দ ও ব্যবসায়ীরা।

জিয়াউল হকের ২১শে পদক প্রাপ্তিতে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সভাপতি আব্দুল ওয়াহেদ জানান, জিয়াউল হক একজন দই বিক্রেতা। একজন ক্ষুদ্র ব্যবসায়ী। প্রত্যন্ত এলাকার একজন ক্ষুদ্র ব্যবসায়ীর ২১শে পদক প্রাপ্তিতে আমরা গর্বিত। এরকম একজন ক্ষুদ্র ব্যবসায়ীকে এবং তাঁর কাজকে মূল্যায়ন করায় আমরা সরকারকে অভিনন্দন জানায়। 

তিনি আরও বলেন, তাঁর এই কাজ অনেকের কাছেই অনুপ্রেরণামুলক। আগামীতে তাঁকে অনুসরণ করে ব্যবসায়ীরাও সমাজ সেবায় এগিয়ে আসবে এই আহ্বান জানান তিনি। 

অভিনন্দন ও শুভেচ্ছা জানান, ভারতীয় হাই কমিশনার মনোজ কুমারও বলেন একজন ক্ষুদ্র ব্যবসায়ীর ২১শে পদক প্রাপ্তিতে আমরাও গর্বিত। 

এ সময় তিনি জিয়াউল হকের পাঠাগারের ভবন নির্মাণ ও লাইব্রেরীতে বই দেয়ার ঘোষনা দেন।

এদিকে, চেম্বারের এ সংবর্ধনায় খুশি জিয়াউল হক জানান, জন্মাবধি এত খুশি হইনি। যতটা খুশি হয়েছি ২০ ফেব্রুয়ারী। যেদিন প্রধান মন্ত্রীর হাত থেকে ২১ পদক গ্রহণ করি। ৯১ বছর বয়সে এসে এই পদক প্রাপ্তিতে এখন আমার বয়স ২০ বছরের যুবকের মত।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft