বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ইসলামপুরে মৎস্য আইন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা
ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৩ মার্চ, ২০২৪, ৭:১৯ অপরাহ্ন

জামালপুর ইসলামপুরে মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা করে কারেন্টে শক দিয়ে মাছ শিকারের মালামাল  জব্দ ও ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

গতকাল শনিবার ভোর ৪ টায় নৌ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ফজলুল হকের নেতৃত্বে একদল টহল পুলিশ অভিযান পরিচালনা করে বেলগাছা ইউনিয়নের মুনিয়াচর থেকে, মো. মজনু (৩৫) মো.শাহআলম(৩০) মো.মজনু (২৮) তিনজন জেলেকে আটক করে দেওয়ানগঞ্জ নৌ থানার পুলিশ।

পরে শনিবার (২ মার্চ) বিকাল ৪ টার সময়  ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলাম,  পাথর্শী ইউনিয়ন মোরাদাবাদ ঘাট বাজার যমুনা নদী সংলগ্নে এ মোবাইল কোর্ট পরিচালনা করেন। 

এ সময় মোবাইল কোর্টের পরিচালনা কর্মকর্তা  জানান, মৎস রক্ষা ও সংরক্ষণ আইন-১৯৫০ এর ৫ ধারা মোতাবেক অপরাধ করায় তিন মাছ শিকারী কে পাঁচ  হাজার টাকা করে জরিমান করা হয় ও জব্দকৃত  মালামাল উন্মুক্ত নিলামে বিক্রি করা হয়, যার মূল্য ১৮ হাজার টাকা। 

অভিযানে অংশ নেন সহকারী কমিশনার( ভূমি)  এসএম সাইদ ইব্রাহীম, উপজেলা মহৎস্য কর্মকর্তা মোঃ কামরুজ্জামান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft