বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করলেন নতুন ইউএনও একেএম লুৎফর রহমান
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৩ মার্চ, ২০২৪, ৬:৫৩ অপরাহ্ন

গাজীপুরের কাপাসিয়ায়ব নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) হিসেবে যোগদান করেছেন একেএম লুৎফর রহমান। আজ রবিবার সকাল ১১টার দিকে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে পরিচিতি ও মতবিনিময় সভা করেন।

এর আগে (২৯ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার বিকেলে প্রথম কর্মদিবসের মধ্যদিয়ে তিনি অফিসিয়াল কার্যক্রম পরিচালনা করেন।

একই দিনে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলী সিদ্দিকী নতুন ইউএনও হিসেবে একেএম লুৎফর রহমান এর কাছে দায়িত্বভার হস্তান্তর করেন।

নবাগত ইউএনও একেএম লুৎফর রহমান   ৩৪তম বিসিএস প্রশাসন ক্যাডারের কর্মকর্তা। তিনি কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের পূর্বে জামালপুর জেলার মেলান্দহ ও ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলায় নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তিনি টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। 

মতবিনিময় সভায় আইনশৃঙ্খলা পরিস্থিতি, যানজট নিরসন,বাল্যবিবাহ প্রতিরোধ , ইভটিজিং, কিশোর গ্যাং,বিভিন্ন কৃষি জমি ও টেকটিলা থেকে মাটিকাটা প্রসঙ্গ, অবৈধ বালি উত্তোলন, হাট বাজারের অবৈধ স্থাপনা,খাস জমি উদ্ধারসহ বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করা হয়।

এ-সময় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম লুৎফর রহমান বলেন,এ উপজেলাকে আরও সমৃদ্ধ করতে সবাইকে নিয়ে একসঙ্গে কাজ করব। উপজেলা প্রশাসনকে জনবান্ধব হিসেবে গড়ে তোলার লক্ষ্যে সকলের সহযোগিতা চাই। আমি আমার সর্বোচ্চটা দিয়ে এই উপজেলার মানুষের পাশে থাকব। এজন্য সকল জনপ্রতিনিধি, সুশীল সমাজ, গণমাধ্যম কর্মীসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft