বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
কুমিল্লায় এক্সপার্ট আইটি পার্কের উদ্যোগে শতাধিক ফ্রিল্যান্সারদের সার্টিফিকেট প্রদান
কুমিল্লা প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২ মার্চ, ২০২৪, ৮:২২ অপরাহ্ন

ফ্রিলান্সিং কোর্স শেষ করে নিজেকে সফলতার প্রান্তে নিয়ে আসায় কুমিল্লায় এক্সপার্ট আইটি পার্কের উদ্যোগে শতাধিক ফ্রিল্যান্সারদের  সম্মাননা ও সার্টিফিকেট প্রদান অনুষ্ঠিত হয়েছে। 

আজ শনিবার কুমিল্লা টমছমব্রিজের হোটেল ওয়াসিস রেস্টুরেন্ট এর অডিটরিয়ামে সারাদেশ থেকে প্রশিক্ষণ নিয়ে ৭০ জন কে সম্মাননা ও প্রশিক্ষণ সম্পন্ন করায় ১০০ জনকে সার্টিফিকেট প্রদান করা হয়। 

অনুষ্টানে এক্সপার্ট আইটি পার্কের সিইও এবং মেন্টর মোঃ ওমর ফারুক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সামস আইটি জোনের সভাপতি ও শিক্ষা বিশেষজ্ঞ সামসুদ্দিন আহমেদ তালুকদার। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আফজাল খান কারিগরিও কমার্স কলেজের আইসিটি প্রভাষক ও রাস্ট্রপতি পদকপ্রাপ্ত জাতীয় শেষ্ঠ শিক্ষক ইঞ্জিনিয়ার মো: নিজামুদ্দীন। ফাউন্ডার অফ আরিফ নোটস এর সত্তাধিকারি আরিফুল ইসলাম, এস.কে মিডিয়ার প্রতিষ্ঠাতা ও  বৃহত্তর কুমিল্লা কন্টেন্ট ক্রিয়েটর অ্যাসোসিয়েশনের সভাপতি টিপু চৌধুরী, রিফাত এম হক ফাউন্ডার। ইন্সট্রাকটরি ফাউন্ডার রিফাত এম হকসহ আরো অনেকে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft