বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত
মাদারীপুর প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:৪৬ অপরাহ্ন

মাদারীপুর সদর উপজেলার আসমত আলী খান টোল প্লাজার সামনে মোটরসাইকেল ও নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার(২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার পখিরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন সদর উপজেলার ছিলারচর এলাকার রিফাত বালি (১৯) ও মারুফ সরদার(৩০)।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ১০টার দিকে রিফাত ও মারুফ মোটরসাইকেলে করে মাদারীপুর শহরের দিকে যাচ্ছিলেন। মাদারীপুর-শরিয়তপুর মহাসড়কের পখিরা এলাকার আসমত আলী খান টোল প্লাজার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী নসিমনে সঙ্গে আটকে ঝুলতে থাকেন।এই অবস্থায় তাদেরকে বেশ কিছুদূর টেনে হেচড়ে নিয়ে যায় নসিমনটি। এতে মোটরসাইকেল আরোহী একজনের শরীর থেকে পা বিছিন্ন হয়ে যায়।লোকজন এগিয়ে আসার আগেই নসিমন রেখে পালিয়ে যায় চালক।

মাদারীপুর জেলা ফায়ার সার্ভিস কর্মকর্তা নূর মোহাম্মদ জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে সড়কে পড়ে থাকা লাশ উদ্ধার করা হয়েছে। এর কিছুটা দূরে মোটরসাইকেলটি পড়ে থাকতে দেখা যায়। দুই জনের পকেটে থাকা মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় শনাক্ত করা হয়েছে।পরে মাদারীপুর সদর থানা পুলিশের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস,এম সালাউদ্দীন জানান, "এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। নসিমনটিকে থানায় নিয়ে আসা হয়েছে।এর চালককে দ্রুত খুঁজে বের করার চেষ্টা চলছে।"

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft