বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ব্রাহ্মণবাড়িয়ায় জমি দখলের অভিযোগে ১৬ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:৩১ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার এক নারীর জায়গা দখল করার অভিযোগে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ ১৬ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালতের বিচারক আফরিন আহমেদ হ্যাপি গতকাল মঙ্গলবার এ পরোয়ানা জারি করেছেন।

আসামীরা হলেন, সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ ভূইয়া (৫০), সুহিলপুর গ্রাম গ্রামের রুবেল ভূইয়া (৩০) রেনু ভূইয়া (৫২), মমিন ভূইয়া (৫৩), কালু মিয়া (৪৮), হোসেন মিয়া (৪২), আমির হোসেন (৩৫), জাকির হোসেন (৩০), আব্দুল সাত্তার (৩৭), কামাল মিয়া (৫৩), লিটন মিয়া (২৭), শিপন মিয়া (২৭), স্বাধীন মিয়া (২৫), ইমন মিয়া (২৩), রিমন মিয়া (২৩) ও রোমান ভূইয়া (৩৫)। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্ত শেষে ঘটনার সত্যতা পাওয়ায় গত বছরের ২২ আগস্ট ১৬ জনকেই দোষী সাব্যস্ত করেন আদালতে অভিযোগপত্র জমা দেন।

মামলার নথি ও আদালত সূত্রে জানা যায়, সদর উপজেলার সুহিলপুর হিন্দুপাড়ায় সৈয়দা বদরুন্নেছার পরিবারের সঙ্গে দীর্ঘদিন যাবত চেয়ারম্যান আব্দুর রশিদ ভূইয়ার বিরোধ চলে আসছিল। গত বছরের ৩১ জানুয়ারি সকালে চেয়ারম্যান আব্দুর রশিদ ভূইয়ার নেতৃত্বে তার লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে বদরুন্নেছার জায়গায় ঢুকে গাছপালা কেটে জায়গা দখল করে। এ সময় তাদের বাধা দিতে আসলে বদরুন্নেছার উপর হামলা করা হয়। যার ভিডিও ফুটেজ আদালতে দাখিল করা হয়। এই ঘটনা সৈয়দা বদরুন্নেছা ব্রাহ্মণবাড়িয়া দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালতে ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ ভূইয়াকে প্রধান আসামী করে ১৬জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার তদন্ত পায় পিবিআই।

 ব্রাহ্মণবাড়িয়া আদালতের ভারপ্রাপ্ত কোর্ট ইন্সপেক্টর মো. শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, ১৬ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। পরোয়ানা থানায় যাওয়ার পর পুলিশ আইনগত ব্যবস্থা নিবেন। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft