শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
বাগদান সারলেন সংগীতশিল্পী নন্দিতা, বিয়ে কবে ?
প্রকাশ: সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:৫৩ অপরাহ্ন

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সংগীতশিল্পী সানজিদা মাহমুদ নন্দিতা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে এ তথ্য নিশ্চিত করেছেন গায়িকা নিজেই।

গতকাল বিকেলে তিনটি ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, ‘এই আংটি পেলাম।’ ছবিতে অনামিকায় পরা আংটিতে একজনের হাত ধরা অবস্থায় দেখা গেছে গায়িকাকে।

নন্দিতার ছবিগুলো পোস্ট করার পর তাকে সংগীতশিল্পী আঁখি আলমগীর, পুতুল, সুনিধি নায়েক, ঝিলিক, অভিনেত্রী ঐন্দ্রিলাসহ আরও অনেকে অভিনন্দন জানিয়েছেন।

এদিকে জানা গেছে, আগামী ১ মার্চ ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে তার। পাত্রের নাম মুফরাত; তিনি নন্দিত সংগীতশিল্পী শাকিলা শর্মা (শাকিলা জাফর)-এর ছেলে।

নন্দিতার বাড়ি ফরিদপুর হলেও তিনি পড়ালেখা করেছেন মুন্সিগঞ্জে।

এরপর রাজধানীর ঢাকার সিটি কলেজে ভর্তি হন। ওই সময় ছায়ানটে গান শিখতে শুরু করেন তিনি।

২০১৩ সালে আহছানউল্লাহ ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে পড়ার সময় ‘বাংলাদেশি আইডল’ রিয়েলিটি শোয়ে অংশ নেন নন্দিতা। সেখানে সেরা ১০-এ সপ্তম স্থানে জায়গা করে নেন।

তারপর থেকে নিয়মিত গান করছেন। পাশাপাশি উপস্থাপনাও করছেন নন্দিতা। এছাড়া কোক স্টুডিও বাংলায় ‘বুলবুলি’, ‘দাঁড়ালে দুয়ারে’র মতো গানে কণ্ঠ দিয়ে শ্রোতামহলে পরিচিতি লাভ করেছেন নন্দিতা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft