শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
কারাভোগ শেষে দেশে ফিরলেন ভারতীয় যুবক
দিনাজপুর প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:৫৪ অপরাহ্ন

অবৈধ অনুপ্রবেশ ও মাদক মামলায় এক বছর কারাভোগের পর ভারতে ফিরে গেলেন দিদারুল ইসলাম (২৬) নামের এক ভারতীয় যুবক।

আজ শনিবার দুপুরে হিলি সীমান্তের মেইন পিলারের কাছে হিলি ইমিগ্রেশন পুলিশ ভারতীয় ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করে। এসময় উভয় দেশের সীমান্ত রক্ষী বাহিনী উপস্থিত ছিলেন।

দিদারুল ইসলাম ভারতের দক্ষিণ দিনাজপুর ভীমপুর খারুন এলাকার সামসুল ইসলামের ছেলে।

হিলি ইমিগ্রেশন চেকপোস্টের ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউর রহমান বলেন, ২০২২ সালের আগস্ট মাসে বিরামপুর উপজেলা ভাইগড় সীমান্ত এলাকা দিয়ে মাদক পাচারের সময় বিজিবির হাতে আটক হন দিদারুল ইসলাম। আটকের পর তাকে পুলিশের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। পরে অবৈধ অনুপ্রবেশের দায়ে এক বছর ও মাদক মামলায় এক বছর সাজা দেন আদালত। একই সঙ্গে দুই মামলার সাজা চলায় এক বছরে তার সাজার মেয়াদ শেষ হয়। পরে তাকে নিজ দেশে হস্তান্তর করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft