বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
অজানা ভাইরাসে ২ বোনের মৃত্যু, বাবা-মা হাসপাতালে
প্রকাশ: রোববার, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

রাজশাহীতে অজানা ভাইরাসে তিন দিনের ব্যবধানে দুই বোনের মৃত্যু হয়েছে। একই ভাইরাসে তাদের বাবা-মাও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩০ নম্বর আইসোলেশন ওয়ার্ডে ওই দুই শিশুর বাবা ও মাকে চিকিৎসাধীন থাকতে দেখা গেছে।

দুই শিশুর বাবার নাম মনজুর রহমান (৩৫)। তিনি রাজশাহী ক্যাডেট কলেজের গণিত বিভাগের প্রভাষক। তার স্ত্রী পলি খাতুন (৩০) গৃহিণী। তাদের বাড়ি রাজশাহীর দুর্গাপুর উপজেলার চুনিয়াপাড়া গ্রামে। তবে তারা রাজশাহীর চারঘাটের সারদায় ক্যাডেট কলেজের কোয়ার্টারেই থাকতেন।

মৃত ওই দুই শিশুর মধ্যে মুনতাহা মারিশার বয়স প্রায় দুই বছর। আর তার বোন মুফতাউল মাশিয়ার বয়স পাঁচ বছর। জ্বর নিয়ে রামেক হাসপাতালের আইসিইউতে শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে মারা যায় মাশিয়ার। আর গত বুধবার একই লক্ষণ নিয়ে মারা যায় ছোট বোন মারিশা।

স্বজনদের ভাষ্য, গত ১৩ ফেব্রুয়ারি সকালে না ধুয়ে বরই খেয়েছিল মারিশা আর মাশিয়া। পরদিন ১৪ ফেব্রুয়ারি বেলা ১১টার দিকে মারিশার জ্বর আসে। দুপুরের পর শুরু হয় বমি। রাজশাহীর সিএমএইচ হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।

এরপর গত শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকাল থেকে মাশিয়ারও জ্বর আসে। শুরু হয় বমি। রাতে মাশিয়ারও পুরো শরীরে ছোপ ছোপ কাল দাগ উঠতে শুরু করে। রাতেই তাকে রামেক হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাকে দ্রুত আইসিইউতে ভর্তি করান। শনিবার বিকেলে মাশিয়াও মারা যায়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft