বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
বাগেরহাটে গভীর রাতে আগুনে পুড়ে ৮ দোকান ছাই
বাগেরহাট প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪, ৯:৩৯ অপরাহ্ন

বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর বাজারে আগুন লেগে ৮টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। বাগেরহাট ফায়ার সার্ভিসের একটি ইউনিট দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে দোকান মালিকদের অন্তত ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর।

গতকাল বৃহস্পতিবার দিবাগত ১২টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বাগেরহাট ফায়ার সার্ভিসের স্টেশনের সিনিয়র অফিসার মো. শাহাবুদ্দিন এ তথ্য নিশ্চিত করে বলেন, রাত ১২টায় আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এনেছে। আগুনে ৮টি দোকানঘর পুড়ে ছাই হয়েছে। কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা এখনও জানা যায়নি। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। আগুনের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানতে ফায়ার সার্ভিস কাজ করছে।

ক্ষতিগ্রস্ত দোকানগুলোর মধ্যে স্থানীয় শহিদুল ইসলামের কসমেটিক্সের দোকান, সোহাগ শেখের কসমেটিক্সের দোকান, ফাহিম ইসলামের লেপ-তোষকের দোকানসহ বিভিন্ন পণ্যের কয়েকটি দোকান রয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft