শনিবার ১৩ এপ্রিল ২০২৪ ৩০ চৈত্র ১৪৩০
 

২৫০ ছাড়িয়েছে ব্রয়লার, বাড়তি দাম শাক-সবজির    ৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার্থীদের জন্য পিএসসির নির্দেশনা    রাশিয়ার সঙ্গে সীমান্ত অনির্দিষ্টকালের জন্য বন্ধ ফিনল্যান্ডের    ঈদের ফিরতি যাত্রা: ট্রেনের ১৫ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু    ভূমিকম্পে কাঁপল ভারতের হিমাচল প্রদেশ    কাবা শরিফ থেকে ৪ হাজার ব্যক্তিকে গ্রেপ্তার    জলদস্যুদের হাত থেকে ২৩ পাকিস্তানিকে উদ্ধারের দাবি ভারতের   
অস্ত্রসহ অনুপ্রবেশ, মিয়ানমারের ২৩ জনের বিরুদ্ধে বিজিবির মামলা
প্রকাশ: শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪, ৯:৩৫ অপরাহ্ন

মিয়ানমারের অভ্যন্তরে সংঘর্ষের কারণে বেশকিছু সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে। কক্সবাজারের উখিয়ার পালংখালী সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে অস্ত্র নিয়ে অনুপ্রবেশ করা ২৩ জনকে উখিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। 

এ ঘটনায় আজ শুক্রবার দুপুরে বিজিবির পক্ষ থেকে উখিয়া থানায় মামলা করা হয়েছে।

অনুপ্রবেশকারীদের পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহাফুজুল ইসলাম।

তিনি জানান, পালংখালী ইউনিয়নের থ্যাংখালী রহমতের বিল সীমান্ত দিয়ে অনুপ্রবেশ করা ২৩ জনের বিরুদ্ধে বিজিবির এক সদস্য বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আমরা মামলা নথিভুক্ত করেছি। এই মামলা পুলিশ তদন্ত করবে।

আটককৃতরা মিয়ানমারের নাগরিক কিনা জানতে চাইলে পুলিশ সুপার মো. মাহাফুজুল ইসলাম বলেন, তারা বিভিন্ন ক্যাম্পের বাসিন্দা।

পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গফুর চৌধুরী বলেন, গত মঙ্গলবার রহমতের বিল দিয়ে কিছু লোক ভিন্ন পোশাকে অস্ত্র নিয়ে বাংলাদেশ অনুপ্রবেশ করে। তাদের পরিচয় জানতে চাইলে স্থানীয়দের ওপর বোমা হামলা করে। এ সময় কয়েকজন লোক আহত হয়। পরে তাদের ধাওয়া করে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে হস্তান্তর করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft