বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের হাতে ৮ ডাকাত গ্রেপ্তার
নাটোর প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:০০ অপরাহ্ন

নাটোরের গুরুদাসপুরে ডাকাতির প্রস্তুতিকালে আট ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত একটি ট্রাকসহ সরঞ্জামাদি জব্দ করা হয়।

গতকাল বৃহস্পতিবার গুরুদাসপুর উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ শুক্রবার দুপুরে নাটোর পুলিশ সুপারের কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তাররা হলেন- মোঃ আমিনুল ইসলাম (৬৬), মোঃ ওলি উদ্দিন খান (৩২), মোঃ ইমরান খাঁন (২৩), মোঃ মোসলেম (৪৩), মোঃ আব্দুল গাফ্ফার (৪২), মোঃ মজনু মিঞা (৩৪),  অমল কুমার (২৭),  এবং মোঃ ইমরান হোসেন (১৮)।

পুলিশ জানান, বৃহস্পতিবার(৮ ফেব্রুয়ারি) নাটোরের গুরুদাসপুর উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা এলাকায় একটি ট্রাক গাড়িতে দেশীয় তৈরি অস্ত্র নিয়ে ডাকাতির উদ্দেশ্যে সমবেত হয়। পরে দুষ্কৃতিকারীরা ডাকাতির প্রস্তুতি গ্রহণ করেন। 

এসময় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৌছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টাকালে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের সহযোগী অজ্ঞাতনামা ২/৩ জন কৌশলে পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি ট্রাক গাড়ি, লোহার তৈরি কালো হাতল যুক্ত আকাশী রংয়ের তালা কাটার যন্ত্র, একটি লোহার পাইপ, টিয়া, কালো রংয়ের একটি হেক্স মেশিন, কমলা রংয়ের ৭টি হেক্স ব্লেড এবং একটি লোহার তৈরি এক্সেল জব্দ করা হয়।

পুলিশ আরও জানান, গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ডাকাতি, চুরি ও দস্যুতাসহ বিভিন্ন মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft