শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০
 

ভারতের আরেক প্রাচীন মসজিদে পূজা    পোস্তগোলা সেতু দিয়ে বাস চলবে না ৫ দিন    শিলাবৃষ্টি-তাপমাত্রা নিয়ে আবহাওয়া অফিসের নতুন তথ্য    তারা আমাকে জেলে পাঠাতে পারেন: ড. ইউনূস    গত বছর বিশ্বব্যাপী হাম ৭৯ শতাংশ বেড়েছে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা    ১৯৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা অনুমোদন ইইউ’র    হুথিদের হামলায় সামরিক ড্রোন ধ্বংস, স্বীকার করল যুক্তরাষ্ট্র   
চকরিয়ায় মহাসড়কে প্রাণ গেলো ৩ জনের
চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া হারবাং ইউনিয়ন এর লাল ব্রীজ (আলীপুর) নামক স্থানে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে স্কয়ার গ্রুপের কাভারভ্যানের সাথে ঈগল বাসের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে ২জন, হাসপাতালে নেওয়ার পথে ১জনসহ মোট ৩ জনের মৃত্যু হয়। এতে অন্তত পক্ষে ৫/৬ জন যাত্রী কমবেশি আহত হন।
 
নিহতরা হলেন- পালাকাটা ২নম্বর ওয়ার্ড এলাকার আব্দুল আলীর মেয়ে রুবিদা আক্তার (২৬), চন্দনাইশের হাশিমপুর এলাকার কবির আহমেদের ছেলে বশির মিয়া (৩৫) ও লোহাগাড়া হামজারপাড়া এলাকার মৃত নুরুল মেস্ত্রীর ছেলে আব্দু শুক্কুর মুন্না (৪৫)।

এ বিষয়ে চিরিঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মাহাবুবুল হক ভূইয়া জানান, দূর্ঘটনাকবলিত দুইটি গাড়ি জব্দ করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া মৃতদের ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে ও আহতদের চিকিৎসার জন্য চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft