বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
প্রেমিকার পোস্টকার্ড পেয়ে স্বামীকে হত্যার চেষ্টা বৃদ্ধার
প্রকাশ: শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:১৬ অপরাহ্ন

৭১ বছর বয়সী এক বৃদ্ধার বিরুদ্ধে নিজের স্বামীকে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। তাঁর স্বামীর সঙ্গে ৬০ বছর আগে এক নারীর সম্পর্ক ছিল। 

সেই নারীর পাঠানো একটি পোস্টকার্ড হাতে পেয়ে এ ঘটনা ঘটান তিনি। ভারতীয় গণমাধ্যম এনডিটিভি শনিবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

দ্য ইনডিপেনডেন্টের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, এক ব্যক্তি পুলিশকে ফোন দিয়ে জানান, তাঁর স্ত্রী তাঁকে হত্যার চেষ্টা করেছেন। 

এরপর পুলিশ যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্য থেকে বার্থা ইয়াল্টারকে গ্রেপ্তার করে। পুলিশ ঘটনাস্থল থেকে ওই ব্যক্তিকে আহত অবস্থায় উদ্ধার করে। সে সময় তাঁর শরীরে গুরুতর বেশ কয়েকটি ক্ষত দেখা যায়, যা থেকে রক্ত পড়ছিল।

উত্তর মিয়ামি বিচ পুলিশ জানিয়েছে, ইয়াল্টার ও তাঁর স্বামী প্রায় ৫২ বছর ধরে সংসার করছেন। ভুক্তভোগী স্বামীর মতে, ষাটের দশকে তাঁদের বিয়ে হওয়ার আগে এক নারীর সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। ওই নারী তাঁকে একটি পোস্টকার্ড পাঠিয়েছেন।

এত বছর পর সেই পোস্টকার্ডটি তাঁর স্ত্রী দেখতে পেয়ে ভীষণ রেগে যান। এরপর তাঁকে বালিশ দিয়ে শ্বাসরোধে হত্যার চেষ্টা করেন।

তদন্তকারীরা জানিয়েছেন, ফোনে ধারণ করা আক্রমণের কিছু ভিডিও পাওয়া গেছে। তা দেখে ধারণা করা হচ্ছে, অভিযোগটি সত্য। আইন প্রয়োগকারী সংস্থার কাছে ইয়াল্টার স্বামীকে আক্রমণের কথা স্বীকারও করেছেন।

এনডিটিভি বলেছে, ৭১ বছর বয়সী এই নারীর বিরুদ্ধে খুনের চেষ্টাসহ কয়েকটি অভিযোগ আনা হয়েছে। তাঁকে তাঁর স্বামীর সঙ্গে কোনো যোগাযোগ না করারও নির্দেশ দেওয়া হয়েছে। তবে তাঁর আইনজীবী এসব অভিযোগকে ‘অযৌক্তিক’ বলে অভিহিত করেছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft