বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ঘিওরে ৩ হাজার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ
ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:৩৭ অপরাহ্ন

মানিকগঞ্জের ঘিওরে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরের জন্মদিন উপলক্ষে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

গতকাল বুধবার সকালে উপজেলার সিংজুরী ইউনিয়নের বৈকুন্ঠপুর খাগ্রাটা আহমদীয়া আলিম মাদ্রাসা প্রাঙ্গনে ৩ হাজার দুস্থ অসহায় শীতার্ত নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের উপদেষ্টা মাহবুব মোর্শেদ রুনু। 

এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি, সাবেক ইউপি চেয়ারম্যান মহিদুর রহমান সূর্য, সিংজুরী ইউপি চেয়ারম্যান আবু মোঃ আসাদুর রহমান মিঠু, সিংজুরী ইউনিয়নে আ.লীগের সাধারণ সম্পাদক শাহানুর আলম, জেলা যুবলীগ সদস্য মনিরুল ইসলাম মনি, যুবলীগ নেতা বিল্টু প্রমুখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft