বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
নবীনগরে গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা
নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪, ৬:৩৪ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে রেহেনা ওরফে আশা মণি নামে এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার (৩১ জানুয়ারি) সকালে উপজেলার পশ্চিম ইউনিয়নের ফতেহপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আশা মণি ফতেহপুর গ্রামের আলী হোসেনের মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রেহেনার মায়ের চিকিৎসার জন্য বাবা আলী হোসেন ব্রাহ্মণবাড়িয়া যায়। মেয়েটি ঘরে একা ছিল, দুপুর ১২টার দিকে মেয়ের মা ভাত রান্না করার জন্য একই বাড়ির জামেলা বেগমকে ফোন করেন। মেয়ে রেহেনাকে এই কথা জানাতে ঘরের সামনে গিয়ে দেখেন সামনের দরজা আটকানো, পরে পিছনের দিকে গিয়ে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে তার পরিবারকে জানায়। পরে পরিবারের লোকজন এসে পুলিশকে খবর দেয়।

ফতেহপুর গ্রামের ইউপি সদস্য ও সাংবাদিক মো. সফর আলী বলেন, রেহেনা মানসিক ভারসাম্যহীন ছিল। তার বাবা মা ব্রাহ্মণবাড়িয়ায় চিকিৎসার জন্য গেলে সে বাড়িতে একা একটি ঘরে যেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সে অত্যন্ত ভালো মেয়ে ছিল, কি কারনে এমনটি করেছে আমরা বুঝতে পারছি না।

এবিষয়ে নবীনগর থানার সাব ইন্সপেক্টর আবুল কাশেম জানান, উপজেলার পশ্চিম ইউনিয়নের ফতেহপুর গ্রামে গলায় ফাঁস দিয়ে রেহানা নামে এক তরুণী আত্মহত্যা করেছে। মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের কোনো অভিযোগ না থাকায় ও আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft