বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

দেশের অধিকাংশ জায়গায় টানা বৃষ্টি হতে পারে    ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করল সরকার    রাষ্ট্রপতি ইস্যুতে আলোচনা হচ্ছে: তথ্য উপদেষ্টা    ডেঙ্গুতে প্রাণ গেল আরও ৭ জনের, হাসপাতালে ১,১৩৮    ৪৭তম বিসিএসে ৩৪৬০ শূন্যপদে বিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন    চলতি অর্থবছরে জিডিপি কমার পূর্বাভাস আইএমএফের    সচিবালয়ে ঢুকে পড়া ৫৩ শিক্ষার্থী আটক    
বাংলাদেশের সঙ্গে সম্পর্ক এগিয়ে নিতে আগ্রহী সৌদি আরব
প্রকাশ: বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪, ৬:৩১ অপরাহ্ন

সৌদি আরবের শুরা কাউন্সিলের সভাপতি ড. আব্দুল্লাহ বিন মুহাম্মদ বিন ইব্রাহিম আল শেখের নেতৃত্বে একটি প্রতিনিধিদল গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে বাংলাদেশের সঙ্গে বিদ্যমান দ্বিপক্ষীয় সম্পর্ক আরও নতুন এক উচ্চতায় নিতে সম্মত এবং আগ্রহ প্রকাশ করেছে।

সাক্ষাৎ শেষে পরে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব কে এম শাখাওয়াত মুন সাংবাদিকদের ব্রিফ করেন। 

এ সময় তিনি বলেন, আবারও প্রধানমন্ত্রীর আসন অলংকৃত করায় সরকারপ্রধান শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়েছে সৌদি প্রতিনিধিদল। একই সঙ্গে দু’দেশের ঐতিহাসিক দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন তারা।

কে এম শাখাওয়াত মুন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে, সাক্ষাতে তার ভূয়সী প্রশংসা করেন শুরা কাউন্সিলের প্রেসিডেন্ট। সৌদি আরব সবসময় বাংলাদেশের পাশে থাকবে বলেও জানান তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft