বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
রাজিবপুরে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই
রাজিবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি:
প্রকাশ: মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪, ৮:৫৬ অপরাহ্ন

কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার সদর ইউনিয়নের সুইসগেট এলাকায় এনামুল হক (৫৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। 

আজ মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে রৌমারী-ঢাকা মহাসড়কের পাশের ইরিধান ক্ষেত থেকে তাকে উদ্ধার করে স্থানীয়রা।

স্থানীয় মুকুল হোসেন (৪৮), দুলাল হোসেন (২৫) ও আসমত আলী (৪৫) জানান, সকালে ধান রোপণ করতে এসে তাকে ক্ষেতে পড়ে থাকতে দেখি। পরে তাকে তুলে আগুন জ্বালিয়ে শরীর গরম করে ফায়ারসার্ভিস কে জানাই। ফায়ারসার্ভিসের লোকজন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

রাজিবপুর ফায়ারসার্ভিস ইনচার্জ আবু হানিফ বলেন, আমরা একজন ব্যক্তির অজ্ঞান অবস্থায় পরে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার পথে সুইসগেট বাজারে এলাকাবাসীর কাছ থেকে নিয়ে আমরা রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত এনামুল হক এর ছোট ভাই মিজানুর রহমান জানান, প্রতিদিন সকাল ৮টার সময় ভাই অটো নিয়ে বের হয়। প্রতিদিনের মতো গতকালও সকাল ৮টায় তিনি অটো নিয়ে বের হয়েছিলেন। পরে সারাদিন সারারাত বাসায় না ফেরায় তাকে খুঁজতে বের হই আমি ও আরেক একজন অটো চালক। খুঁজতে খুঁজতে শুনি রাজিবপুরে একজন অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। এটা শুনে দ্রুত হাসপাতালে এসে দেখি আমার ভাইকে ছিনতাইকারীরা হত্যা করে অটো ছিনতাই করে নিয়ে গেছে।

মেডিকেল অফিসার ডাঃ ফাহমিদা বলেন, রাজিবপুর ফায়ারসার্ভিস মৃত অবস্থায় একজনকে আমাদের এখানে নিয়ে আসেন। মৃতব্যক্তির শরীরে কাঁদাপানি মাখা ছিলো।

রাজিবপুর থানার অফিসার্স ইনচার্জ আশিকুর রহমান পিপিএম বলেন, প্রথমে একটি ডেট বডি হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। পরে
লোকাল সাংবাদিকদের প্রচারের মাধ্যমে তার পরিচয় সনাক্ত করা হয়েছে। তার বাসা রৌমারীতে, তিনি অটোচালক ছিলেন। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে যে, ছিনতাইকারীরা অটোটাকে চুরি বা ছিনতাই করার নিমিত্তেই তাই তাকে কোনো কিছু খাইয়েছে। অতঃপর ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হতে পারে। 

প্রাথমিকভাবে ধারণা করছি এটি একটি মার্ডারের মতো ঘটনা এটি। প্রাথমিক পর্যায়ে আমরা মামলা নিচ্ছি। উনার স্ত্রী আসলে তাকে বাদী করে মামলা নেওয়া হবে। লাশ ময়নাতদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে আমাদের রাজিবপুর থানা পুলিশ এ রহস্য উদঘাটনের চেষ্টা করবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft