শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
ফুলবাড়ীতে ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ২৮ জানুয়ারি, ২০২৪, ৮:৩৪ অপরাহ্ন

দিনাজপুরের ফুলবাড়ীতে র‍্যাব-১৩ দিনাজপুরের সদস্যরা মাদক বিরোধী অভিযান চালিয়ে ৯১ বোতল ফেন্সিডিল জব্দসহ রুহুল আমিন সরকার ও মঞ্জুরুল সরকার নামের দুই মাদককারবারিকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত মাদক কারিবারি রুহুল আমিন সরকার ফুলবাড়ী উপজেলার এলুয়ারি ইউনিয়ার উত্তর জোয়ার এলাকার তহিদুল সরকারের ছেলে এবং মঞ্জুরুল সরকার একই এলাকার ইসমাইল সরকারের ছেলে। 

জানা যায়, র‍্যাব-১৩ দিনাজপুরের ক্রাইম প্রিভেনশন কোম্পানী দিনাজপুর-১ এর সদসরা গত শনিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় এক অভিযান চালিয়ে ফুলবাড়ী উপজেলার এলুযারি ইউনিয়নের বেজাই বাজার যাওয়ার পথে রাস্তার মধ্যে বাইসাইকেলে যাওয়ার পথে ওই দুই মাদক কারবারিকে আটক করে। এ সময় বাইসাইকেলে বহনকৃত ব্যাগের ভেতর থেকে ৯১ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। 

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, র‍্যাবের হাতে গ্রেপ্তার হওয়া মাদক কারবারি দুইজনকে থানায় সোপর্দসহ মামলা দায়ের করা হয়েছে। আজ রবিবার (২৮ জানুয়ারি) গ্রেপ্তার হওয়া দুই মাদক কারবারিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

ফেন্সিডিল জব্দসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার সত্যতা নিশ্চিত করে র‍্যাব- ১৩ দিনাজপুরের ক্রাইম প্রিভেনশন কোম্পানী দিনাজপুর-১ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান বলেন, জব্দকৃত ফেন্সিডিলসহ গ্রেপ্তারকৃত দুই মাদক কারবারিকে ফুলবাড়ী থানায় সোপর্দসহ এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft