বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
চালের বাজার নিয়ন্ত্রণে ভ্যাট-ট্যাক্স মওকুফ করা হবে: খাদ্য সচিব
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪, ৪:৫৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪, ৪:৫৮ অপরাহ্ন

চালের বাজার নিয়ন্ত্রণে আনতে প্রয়োজনে ভ্যাট ও ট্যাক্স মওকুফ করে বাজার দর স্বাভাবিক করার করার কথা জানালেন খাদ্য মন্ত্রণালয়ের সচিব মোঃ ইসমাইল হোসেন। 

আজ বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জে চালের বাজার নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক অংশীজনের সাথে এক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলনে কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আনিছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন, খাদ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব প্রদীপ কুমার দাস, অতিরিক্ত মহাপরিচালক মোঃ আব্দুল্লাহ আল মামুন, রাজশাহী আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম খান, জেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা মোঃ জাকির হোসেন প্রমুখ। 

সভায় অটোরাইস মিল, হাসকিং মিল, সিদ্ধ চাল মিল কল মালিক, পাইকারী ও খুচরা চাল ব্যবসায়ী, চেম্বার প্রতিনিধিসহ সরকারি ও বেসরকারি প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft