বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি    সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করা হয়েছে   
হাতীবান্ধায় হত্যাকাণ্ডের বিচারের দাবিতে বিক্ষোভ
হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪, ৪:৩৪ অপরাহ্ন

লালমনিরহাটের হাতীবান্ধায় বহুল আলোচিত ভ্যানচালক মানিকুল ইসলাম হত্যাকাণ্ডের সাথে সিরাজুল ইসলাম একাই জড়িত এমন দাবি পুলিশের। তবে মানিকুলের পরিবারের দাবি এ হত্যাকাণ্ডের সাথে সিরাজুল একা নয়, আরও কেউ জড়িত আছেন।

মানিকুল হত্যাকাণ্ডের বিচারের দাবিতে গতকাল বৃহস্পতিবার সকালে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক অবরোধ করেন তার প্রতিবেশীরা। এ সময় মানিকুলের স্ত্রী শাকিলা আক্তার পুলিশের দাবির সাথে দ্বিমত প্রকাশ করে বলেন, এ হত্যাকাণ্ডের সাথে জড়িত সবাইকে গ্রেপ্তার করতে হবে।

গত বুধবার বিকালে লালমনিরহাট পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম এক সংবাদ সম্মেলনে দাবি করেন, ভ্যান চুরির ঘটনাকে কেন্দ্র করে হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী গ্রামের আব্দুস ছাত্তারের পুত্র মানিকুল ইসলামকে গলাকেটে হত্যা করেন তার প্রতিবেশী কান্দু মিয়ার পুত্র সিরাজুল ইসলাম। গ্রেপ্তারের পর আদালতে এমন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন সিরাজুল ইসলাম এমন দাবি পুলিশের।

তবে পুলিশের দাবির সাথে দ্বিমত প্রকাশ করেছেন মানিকুলের স্ত্রীসহ প্রতিবেশীরা। তাদের দাবি এ হত্যাকাণ্ডের সাথে আরও কেউ জড়িত আছে। এ হত্যাকাণ্ডের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল শেষে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক অবরোধ করেন মানিকুলের প্রতিবেশীরা।

উল্লেখ্য, গত ১৯ জানুয়ারি ওই উপজেলার রমনীগঞ্জ এলাকা থেকে মানিকুল ইসলামের মাথা বিহীন দেহ এবং ২০ জানুয়ারি দালালপাড়া এলাকা থেকে মাথা উদ্ধার করেন পুলিশ। এ ঘটনায় মানিকুলের মা বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি মামলা দায়ের করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft