বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ঘাটাইলে পিকআপ-অটো সংঘর্ষে নিহত ২
ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪, ৯:৫৬ অপরাহ্ন

টাঙ্গাইলের ঘাটাইলে পিকআপ ও অটো সংঘর্ষে ২ জন নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। আজ বুধবার বিকেল উপজেলার ধলাপাড়ার শহর গোপিনপুর চেচুয়া পাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

ধলাপাড়া পুলিশ ফাঁড়ির এস.আই সেলিম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, উপজেলার সরিষাআটা গ্রামের মোস্তফা (৪০) এবং অটোচালক দেওপাড়া গ্রামের সোহরাব আলীর ছেলে আবু তালেব (৪৬)। আহত অপরজন হলেন জোরদিঘী গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের স্ত্রী সাহেদা বেগম(৭০)।

ধলাপাড়া পুলিশ ফাঁড়ির এস.আই সেলিম হোসেন জানান, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

পুলিশ ও স্থানীয়রা জনায়, একটি যাত্রীবাহি অটো উপজেলার ধলাপাড়া থেকে আষারিয়াচালা যাওয়ার সময় লেবুভর্তি একটি সাদা পিকআপ পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় অটোগাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে পাশে মেহগনি গাছের সাথে ধাক্কা খেয়ে ভেঙ্গেচুরে যায়। এতে অটোগাড়ির ড্রাইভারসহ সকল যাত্রী আহত হলে স্থানীয় তাদেরকে উপজেলা স্থাস্থ্যকমপ্লেক্সে নেওয়ার সময় এক যাত্রী রাস্তায় মারা যায়। আরেকজন অটোচালক হাসপাতালে নেওয়ার পর মারা যান।

এ ঘটনায় অপর এক যাত্রীকে গুরতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft