শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
পুলিশের অভিযানে ১১০ লিটার মদসহ গ্রেপ্তার দুই কারিগর
কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪, ৯:২১ অপরাহ্ন

সিরাজগঞ্জের কাজিপুরে চোলাই মদ তৈরি করা অবস্থায় মোট ১১০ লিটার চোলাই মদসহ দুই মাদক কারবারিসহ গ্রেপ্তার করেছে পুলিশ। ২৩ জানুয়ারি মঙ্গলবার বিকেলে উপজেলার সাতকয়া এলাকায় এ অভিযান চালানো হয়।

আটক আসামীরা হলেন, উপজেলার সাতকয়া এলাকার মৃত ইব্রাহিম সরকারের ছেলে ময়নুদ্দিন ইসলাম ওরফে ময়না (৭০), একই এলাকার মৃত গোবিন্দ রবি দাসের ছেলে শ্রী সুবাস রবি দাস (৫৫)।

আজ বুধবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন কাজিপুর থানার ওসি মো: শহিদুল ইসলাম। 

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোপন সংবাদের ভিত্তিতে সাতকয়া এলাকায় মাদক বিরোধী অভিযান চালানো হয়। এসময় ১১০ লিটার চোলাই মদসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। পৃথক আরেকটি অভিযান চালিয়ে উপজেলার চালিতাডাঙ্গা এলাকা থেকে মোঃ ফজলুল শেখ (৪৫) নামে একজন ওয়ারেন্টভুক্ত আসামীকে গ্রেপ্তার করা হয়। আটক আসামীদের বিরুদ্ধে আইনানুগ প্রক্রিয়া শেষে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft