বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
নির্বাচন পরবর্তী সহিংসতা বন্ধের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪, ৭:২৯ অপরাহ্ন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী সহিংসতা বন্ধের দাবিতে শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন করেছে পুজা উদযাপন পরিষদ। ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে সামনে হওয়া এ মানববন্ধন থেকে নির্বাচনের পরে হওয়া সহিংসতায় জড়িতদের বিচারও দাবি করা হয়। 

মানববন্ধনে সভাপতিত্ব করেন পুজা উদযাপন পরিষদ ব্রাহ্মণবাড়িয়ার আহবায়ক সুনীল কুমার দেব। সদস্য সবি সঞ্জিব সাহা বাপ্পীর সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ডা. মনোরঞ্জন দেবনাথ, তপন চৌধুরী, সুভাস দেবনাথ, নীতিশ রঞ্জন রায়, সাধন চৌধুরী, খোকন কান্তি, তপন দেব, রিপন বনিক প্রমুখ। 

সঞ্জীব সাহা বাপ্পী জানান, নির্বাচনকে কেন্দ্র করে সংখ্যালঘুদের উপর হামলার টার্গেট করা হয়েছে। দেশের বিভিন্নস্থানেই এসব ঘটনা ঘটছে। মানববন্ধন থেকে এসব হামলা বন্ধ ও যেসব স্থানে হামলা হয়েছে এর সঙ্গে জড়িতদের বিচার দাবি করা হয়। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করা হয় বলে তিনি জানান। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft