বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
নরসিংদী থেকে চুরি হওয়া ৫৬ মোবাইল কুমিল্লা থেকে উদ্ধার, গ্রেপ্তার-৩
নরসিংদী প্রতিনিধি:
প্রকাশ: শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪, ৬:৩৮ অপরাহ্ন

নরসিংদী পলাশ থেকে একটি দোকানে চুরি হওয়া ৫৬ টি মোবাইল কুমিল্লা থেকে উদ্ধার ও এই ঘটনায় ৩জনকে গ্রেপ্তার করেছে পলাশ থানা পুলিশ। বিষয়টি আজ দুপুরে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কে, এম, শহিদুল ইসলাম সোহাগ।

সংবাদ সম্মেলরে কে, এম, শহিদুল ইসলাম সোহাগ বলেন, গত ৮ই ডিসেম্বর ২৩ ভোরে নরসিংদীতে পলাশ থানাধীন পলাশ নতুন বাজারে ওয়াপদা গেইটের বিপরীতে মীম টেলিকম নামে ওই মোবাইলের দোকানের তালা ভাঙ্গিয়া অজ্ঞাতনামা চোরেরা বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল চুরি করে পালিয়ে যায়। 

এই ঘটনায় পলাশ থানায় মামলা রুজু হওয়ার পর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম, এর দিক নির্দেশনায় ও পলাশ থানার অফিসার ইনচার্জ মোহাঃ ইকতিয়ার উদ্দিন এর তত্ত্বাবধানে, পুলিশ পরিদর্শক, মোঃ জসিম উদ্দিন ও এই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মুহাম্মদ আলতাব হোসেন সহ সঙ্গীয় অফিসার ফোর্সদের সমন্বয়ে একটি চৌকস টিম মামলাটি তদন্ত শুরু করেন। পরে বিভিন্ন তথ্য উপাত্ত ও প্রযুক্তির সহায়তায় গতকাল শুক্রবার কুমিল্লা জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনায় চুরি হওয়া ৫৬ টি মোবাইল উদ্ধার করেন। এই ঘটনায় ৩ জন আসামীকে গ্রেপ্ততার করে।

আসামীদের যথাযথ নিয়ম মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণপূর্বক রিমান্ডের আবেদন করা হয়েছে বলে জানান, অতিরিক্ত পুলিশ সুপার কে, এম, শহিদুল ইসলাম সোহাগ। তিনি বলেন, পরবর্তীতে অন্যান্য সহযোগী আসামীদেরকে সনাক্তপূর্বক আইনের আওতায় আনা হবে। জেলা পুলিশ সুপারের নির্দেশ ক্রমে পলাশ থানা পুলিশের এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft