শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
আশ্রয়কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন
মাদারীপুর প্রতিনিধি:
প্রকাশ: বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪, ৮:১৩ অপরাহ্ন

বিশ্বের বহুদেশ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন এবং এই সরকারের সাথে কাজ করার অভিমত ব্যক্ত করেছেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য,মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান।

আজ বুধবার সকালে মাদারীপুরের রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের মালেক মিয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে বন্যা আশ্রয়কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে তিনি একথা বলেন।

এসময় বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, বিএনপি একটি অগণতান্ত্রিক দল এবং তারা একটি সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত হয়েছে সারা বিশ্বের কাছে। নির্বাচন অথবা কোন ঘটনাকে কেন্দ্র করে তারা শুধু সন্ত্রাস করে যানবাহন জ্বালিয়ে দেয়, মানুষ পুড়িয়ে হত্যা করে, কুপিয়ে হত্যা করে এর মধ্যে দিয়ে তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড পরিলক্ষিত হয়। সুতরাং তারা রাজনীতি করার অধিকার হারিয়ে ফেলেছে।বাংলাদেশে তাদের রাজনীতি করার অধিকার নাই।

এ সময় উপস্থিত ছিলেন রাজৈর উপজেলা চেয়ারম্যান মো: রেজাউল করিম শাহীন চৌধুরী, রাজৈর উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা,রাজৈর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক শাহাবুদ্দিন শাহা সহ স্থানীয় নেতৃবৃন্দ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft