বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
ঘিওরে ৮৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুটবল বিতরণ
ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪, ৪:২৩ অপরাহ্ন

মানিকগঞ্জের ঘিওরে  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে প্রতিনিয়ত শিক্ষা ও খেলাধুলার উপকরণ বিতরণ করে আসছে কেন্দ্রীয় যুবলীগ নেতা ও ঘিওর উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ জিয়াউল হক জিয়া। দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ ও ধর্মীয় প্রতিষ্ঠানে গাছের চারা, সিসি ক্যামেরা ও খেলা ধুলার উপকরণ বিতরণ করে আসছেন তিনি। 

জানা গেছে, মোঃ জিয়াউল হক জিয়া আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচন করে জনগণের সেবা করতে চান। 

জিয়াউল হক জিয়া বলেন, আমি একজন খেলোয়াড় ছিলাম। এখন আমি  জীবিকার তাগিদে ব্যবসা করি। ছেলে মেয়েদের পড়াশোনায় উৎসাহ দেওয়ার জন্য আমি প্রতিনিয়ত চেষ্টা করি। বর্তমানে কচিকাঁচা শিক্ষার্থীদের মাঝে খেলাধুলার সামগ্রী  বিতরণ করে যাচ্ছি। আশা করি আমার এ সামান্য প্রচেষ্টা ব্যর্থ হবে না। 

উপজেলা শিক্ষা অফিসার হাসিনা আক্তার পারভিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ঘিওর উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম। 

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মোহছেন উদ্দিন, ঘিওর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু, বড়টিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল হোসেনসহ উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধানগণ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft