শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
সিমিন হোসেন রিমি প্রতিমন্ত্রী হওয়ার কাপাসিয়ায় আনন্দ মিছিল
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

নতুন মন্ত্রিসভায় প্রতিমন্ত্রী হিসেবে গাজীপুর -৪ আসনের টানা চতুর্থবারের সংসদ সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি প্রতিমন্ত্রী হওয়ার খবরে তার নির্বাচনী এলাকা  গাজীপুরের কাপাসিয়ায় আনন্দ মিছিল করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা। এতে শামিল হন সাধারণ মানুষও।

আজ বৃহস্পতিবার সন্ধ্যার দিকে উপজেলার আওয়ামীলীগ দলীয় কার্যালয় হতে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে বাদ্যযন্ত্র বাজিয়ে মিছিলের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাজহারুল ইসলাম সেলিম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উদ্দিন সেলিম,আওয়ামী লীগের প্রচার প্রকাশনা সম্পাদক ইমান উল্লাহ শেখ ইমু সহ ছাত্রলীগ যুবলীগ কৃষক লীগ শ্রমিক লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সাধারণ জনগন এ আনন্দ মিছিলে অংশ নেয়। 

রিমি' গাজীপুর-৪ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। এর আগে তিনি সংসদ সদস্য আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ছিলেন।

নেতাকর্মীরা জানায়, বুধবার রাতে মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুবুর রহমান নতুন মন্ত্রিসভায় ১১ জন প্রতিমন্ত্রীর নাম জানিয়েছেন। ওই ১১ জনের মধ্যে সিমিন হোসেন রিমি রয়েছেন জেনে তাঁরা উচ্ছ্বসিত।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাজহারুল ইসলাম সেলিম দৈনিক জবাবদিহিকে জানান, গাজীপুর-৪ আসনটি আওয়ামী লীগের শক্ত দুর্গ। এই আসনটিতে  মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক স্বাধীন বাংলার প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ  তাজউদ্দীন আহমদের জন্ম। তারই কন্যা বঙ্গতাজ সিমিন হোসেন রিমি  টানা চারবার সংসদ সদস্য নির্বাচিত হন। বিগত ১২টি জাতীয় সংসদ নির্বাচনে আটটিতেই জয়লাভ করে আওয়ামী লীগ।

তিনি জানান, ১৯৯৬ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত অ্যাডভোকেট আফসার উদ্দিন আহমদ গণপূর্ত মন্ত্রী, ২০০৮ সালের ডিসেম্বরে বঙ্গ তাজপুত্র সোহেল তাজ সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন। ২০১৩ সাল থেকে বঙ্গতাজ কন্যা রিমি সংসদ নির্বাচনে চতুর্থ বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হলে তাঁকে মন্ত্রিসভায় রাখা হয়েছে। ফলে তাৎক্ষণিক এ খবরে আনন্দে-উচ্ছ্বসিত সাধারণ মানুষও।

সিমিন হোসেন রিমি ক্লিন ইমেজ। বাবার মতোই সৎ তিনি। তাঁকে মন্ত্রিসভায় রাখায় এ এলাকার মানুষের স্বপ্ন পূরণ হয়েছে। ফলে এলাকার সকল শ্রেণি-পেশার মানুষ আজ আনন্দ-উল্লাসে উদ্ভাসিত ও বিভিন্ন জায়গায় মিষ্টি বিতরণ করা হয় ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft