শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
আফগানিস্তানকে ৬ উইকেটে হারাল ভারত
প্রকাশ: বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০২৪, ১১:০৬ অপরাহ্ন

শুরুতেই পা হড়কেছিল। ইনিংসের দ্বিতীয় বলেই শুভমান গিলের সঙ্গে ভুল বোঝাবুঝিতে রান আউট হয়ে ফেরেন রোহিত শর্মা। তারপরও আফগানিস্তানের ছুঁড়ে দেওয়া ১৫৯ রানের লক্ষ্য ছুঁতে খুব বেশি বেগ পেতে হয়নি ভারতকে। শিভম দুবের অপরাজিত ৬০ রানের ইনিংসে ভর করে আফগানদের ৬ উইকেটে হারিয়েছে স্বাগতিকরা।

মোহালিতে যে জয়ে টি-টোয়েন্টি সিরিজে ১-০ তে এগিয়েও গেল ভারত। টস জিতে ভারত আফগানদের ব্যাটিংয়ে পাঠিয়েছিল। তারা ৫ উইকেট হারিয়ে ১৫৮ রান তোলে। কেউ অবশ্য অর্ধশতক পেরোতে পারেননি।

সর্বোচ্চ ৪২ রান মোহাম্মদ নবির। রহমনাউল্লাহ গুরবাজ ২৩, ইব্রাহিম জাদরান ২৫ ও আব্দুল্লাহ ওমরজাই করেছেন ২৯ রান। অক্ষর প্যাটেল ২৩ রানে ২ উইকেট ও মুকেশ কুমার ৩৩ রানে নেন ২ উইকেট।
জবাবে রোহিতকে শুরুতে হারিয়েও লক্ষ্যচ্যুত হয়নি ভারত।

গিল ১২ বলে ২৩, তিলক ভার্মা ২২ বলে ২৬ করেন ও জিতেশ শর্মা ২০ বলে ৩১ করেন। ৪০ বলে অপরাজিত ৬০ দুবের। মুজিবউর রহমান ২১ রানে নেন ২ উইকেট। ক্রিকইনফো

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft