বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
পুলিং এজেন্টদের বের করে দেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন স্বতন্ত্র প্রার্থীর
বেনাপোল প্রতিনিধি:
প্রকাশ: রোববার, ৭ জানুয়ারি, ২০২৪, ৫:৪৫ অপরাহ্ন

যশোরের-১ (শার্শা) আসনে বিভিন্ন কেন্দ্রে বোমা হামলা, গুলি, ছুরিকাঘাত সহ ৫৫টি কেন্দ্র থেকে পুলিং এজেন্টদের জোর করে বের করে দেয়া সহ প্রকাশ্যে নৌকা প্রতীকে সীল মারার অভিযোগে সংবাদ সম্মেলন করে নির্বাচন বর্জনের ঘোষনা দিয়েছে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র আশরাফুল আলম লিটন।

তিনি আজ রবিবার দুপুরে তার নির্বাচনী কার্যালয়ে অভিযোগ করে পুনঃনির্বাচনের ঘোষনা দেন। বিভিন্ন স্থানে সংঘর্ষে স্বতন্ত্র প্রার্থী ও নৌকার সমর্থকদের ৩০ জন আহত হয়েছেন।

বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করে দেখা যায়, প্রতিটি কেন্দ্রে ভোটারদের উপস্থিতি কম। তবে বেলা বাড়ার সাথে সাথে মহিলা ভোটারদের উপিস্থিতি ছিল চোখে পড়ার মত। তবে নৌকার সমর্থকদের ওপর স্বতন্ত্র প্রার্থীর কর্মিরা গুলি করে ৪ জনকে আহত করেছেন বলে অভিযোগ করেন নৌকার প্রার্থী শেখ আফিল উদ্দিন।

জাতীয় পার্টির নাঙ্গল প্রতীকের প্রার্থী আক্তারুজ্জামান আকতার বলেন, নিরপেক্ষ ভোট গ্রহন চলছে। তবে ভোটারের উপস্তিতি কম।

যশোর জেলা পুলিশের অতিরিক্ত সুপার বেলাল হোসেন জানান, কিছু কিছু কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনা ঘটছে। শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহনের জন্য সব ধরনের প্রশাসনিক ব্যবস্থা গ্রহন করা হয়েছে। যশোর-১ (শার্শা) আসনে ১০২টি ভোট কেন্দ্রে ৬৬১টি কক্ষে ভোটগ্রহণ চলছে। এর মধ্যে পুরুষ কক্ষ ৩১৭টি ও মহিলা কক্ষ ৩৪৪টি। এ আসনে ভোটার ২ লাখ ৯৪ হাজার ৬৯২ জন। পুরুষ ভোটার ১ লাখ ৪৭ হাজার ৫৭৬ জন। মহিলা ভোটার ১ লাখ ৪৭ হাজার ১১৪ জন। হিজড়া ভোটার ২ জন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft