শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
তাড়াশে জমিতে পানি সেচ নিয়ে মারামারির ঘটনায় গ্রেপ্তার ২
তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪, ৩:৪৯ অপরাহ্ন

সিরাজগঞ্জ তাড়াশে জমিতে পানি সেচ নিয়ে সংঘর্ষের ঘটনার মামলায় ২জন আসামী শহিদুল ইসলাম লেবু (৫৫) ও তার ছেলে বুলবুল আহমেদ (৩০) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

আজ শুক্রবার সকালে তাড়াশ থানার এসআই দেবব্রত কুমার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন । তিনি জানান গতরাতে শহিদুল ইসলাম লেবু ও বুলবুল আহমেদ কে তাদের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। 

জানা যায়, উপজেলার সেরাজপুর গ্রামের মৃত.মোসলেম উদ্দিনের ছেলে আশরাফ আলী (৪০)’র সাথে একই গ্রামের মাহমুদুল হকের ছেলে শহিদুল ইসলাম লেবু (৫৫)র সঙ্গে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে গত মঙ্গলবার ( ৩জানুয়ারি) সকালে জমিতে পানি (সেচ) বিবাদমান বোরিং থেকে শহিদুল ইসলাম লেবু পানি দিচ্ছিলেন। 

এসময় আশরাফ আলী তাদেরকে বাধা দিলে  বাকবিতন্ডার ঘটনা ঘটে। এক পর্যায়ে শহিদুল ইসলাম লেবু, তার ছেলে শাকিল আহমেদ (২২) ও বুলবুল আহমেদ মাটির কাটার কোদালঁ ও লাঠিসোটা নিয়ে তাকে পিটিয়ে গুরুত্বর আহত করেন। 

এসময় খবর পেয়ে আশরাফ আলী স্ত্রী আফরোজা খাতুন, তার ভাই মোক্তার হোসেন (৪৪) আব্দুল মান্নান (৫০) ও তার স্ত্রী জাহানারা বেগম এগিয়ে গেলে তাদের পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা গিয়ে তাদের গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে তাড়াশ উপজেলা হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করেন। এদের আশংকাজনক হলে আশরাফ আলী (৪০), আব্দুল মান্নান (৫০) ও জাহানারা বেগম কে সিরাজগঞ্জ বঙ্গমাতা ফজিলাতুন্নেচ্ছা মুজিব ২৫০শয্যা হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। ঘটনার ২ দিনপরে গতকাল বৃহস্পতিবার আশরাফে বড় ভাই মোক্তার হোসেন শহিদুল ইসলাম সহ ৫ জনের বিরুদ্ধে জেলা আদালতে মামলা দায়ের করেন। তার মধ্যে ২জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

এ ব্যাপারে তাড়াশ থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, এজাহার ভুক্ত ৫জনের মধ্যে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft