শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
সোমালিয়ায় ১৫ ভারতীয় ক্রুসহ কার্গো জাহাজ ছিনতাই
প্রকাশ: শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪, ৩:৫৩ অপরাহ্ন

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে জানা যায়, সোমালিয়ার উপকূলে ১৫ ভারতীয় ক্রুসহ লাইবেরিয়ার পতাকাবাহী মালবাহী জাহাজ এমভি লিলা নরফোক ছিনতাই হয়েছে। 

গতকাল বৃহস্পতিবার স্থানীয় সময় সন্ধ্যায় সোমালিয়ার উপকূলের কাছে আরব সাগরে ঘটনাটি ঘটে। ভারতের নৌবাহিনী ছিনতাই হওয়া জাহাজটির ওপর নজর রাখছে। 

ভারতের সামরিক বাহিনীর কর্মকর্তারা জানান, ছিনতাই হওয়া জাহাজটির দিকে একটি যুদ্ধজাহাজ পাঠিয়েছে ভারতীয় নৌবাহিনী। আইএনএস চেন্নাই নামের এ যুদ্ধজাহাজটি পরিস্থিতি পর্যবেক্ষণ করবে ও ক্রুদের নিরাপত্তা নিশ্চিত করবে।
 
সামরিক কর্মকর্তারা জানান, পাঁচ থেকে ছয়জন অজ্ঞাত সশস্ত্র ব্যক্তি জাহাজটিতে ওঠে সেটি ছিনতাই করে। এ খবরটি ইউনাইটেড কিংডম মেরিটাইম ট্রেড অপারেশন্সের (ইউকেএমটিও) কাছে পাঠানো হয়। খবর পেয়ে ভারত মহাসাগরে মোতায়েন ভারতীয় নৌবাহিনী দ্রুত সাড়া দেয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft