শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
জেলা আ. লীগের সভাপতিকে মেয়রের দুই দিনের আল্টিমেটাম
হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪, ৬:২১ অপরাহ্ন

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীনকে স্বতন্ত্র প্রার্থীর সমর্থন ছেড়ে ক্ষমা চেয়ে নৌকার পক্ষে আসতে দুই দিনের আল্টিমেটাম দিয়েছেন মানিকগঞ্জ পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রমজান আলী।

গতকাল বুধবার সন্ধ্যায় জেলার হরিরামপুর উপজেলার ঝিটকা বাজারে নৌকার প্রার্থী কণ্ঠশিল্পী মমতাজ বেগমের জনসভায় তিনি এই আল্টিমেটাম দেন।

গোলাম মহীউদ্দীনকে উদ্দেশ্য করে মেয়র রমজান বলেন, ‘মহীউদ্দীন ভাইকে আমি বলতে চাই, দুই দিনের সময় দিলাম। দুই দিনের মধ্যে হরিরামপুর, মানিকগঞ্জের সমস্ত এলাকায় মাফ (ক্ষমা) চাইয়া (চেয়ে) আবার এই নৌকার পাশে আসেন। না হইলে আমরা দেখাইয়া দিতে চাই, মহিউদ্দিন সাহেব কেউ।’

রমজান আলী আরও বলেন, গোলাম মহীউদ্দীনকে নৌকার প্রার্থী মমতাজ বেগম বাওয়া আওয়ামী-লীগ বলেন, সত্য কথা বলেছেন। যারা নৌকার প্রার্থীর সাথে বেঈমানি করছেন তারা কি শেখ হাসিনার চেয়েও বড়? মহীউদ্দীন সাহেবের বিচার মানিকগঞ্জবাসীর কাছে দিলাম।

বক্তব্যের মাধ্যমে তিনি আরও বুঝিয়েছেন নৌকার জন্য ভোট না চেয়ে নিজ দলের স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি। তা নাহলে আজকে এই অনুষ্ঠানে সেই নেতৃত্ব দিত।

এ বিষয়ে গোলাম মহীউদ্দীনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, তিনি নৌকার সাথে আছেন। আজও স্বাস্থ্যমন্ত্রীর নির্বাচনি সভায় বক্তব্য দিয়েছেন। পৌরসভার মেয়র রমজান আলী তার সম্পর্কে কী বলেছেন এটা তার ব্যাপার। এ ব্যাপারে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

সভায় নৌকার প্রার্থী কণ্ঠশিল্পী মমতাজ বেগম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, উপজেলা ভাইস-চেয়ারম্যান আজিম খানসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft