শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

জানা গেলো শেখ হাসিনার অবস্থান    এ বছর সরকারি অর্থে কেউ হজে যাবে না    ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২৯    দক্ষিণ কোরিয়ায় ইসরায়েলি দূতাবাসে হামলা    ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা   
সহিংসতার আশঙ্কায় দুই জায়গায় ১৪৪ ধারা জারি
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪, ৫:৪৬ অপরাহ্ন

আজ বৃহস্পতিবার সকালে জেলা ম্যাজিস্ট্রেট এস এম রফিকুল ইসলাম নির্বাচনী সমাবেশকে কেন্দ্র করে সহিংসতার মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় ঝিনাইদহ শহরের দুই জায়গায় ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শহরের পাশাপাশি দুটি জায়গায় বৃহস্পতিবার বিকেল তিনটায় প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থী জনসভার আয়োজন করেছে।

এদের মধ্যে ওয়াজির আলী স্কুল এন্ড কলেজ মাঠে স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী এবং একই সময়ে পানি উন্নয়ন বোর্ড মাঠে জনসভা আয়োজন করেছে নৌকা প্রতীকের প্রার্থী তাহজীব আলম সিদ্দিকী।

এতে শহরের আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় তাই ওই দুটি স্থান ও এর পার্শ্ববর্তী ৪০০ গজের মধ্যে সব ধরনের সভা, সমাবেশ, মিটিং-মিছিল নিষিদ্ধ ঘোষণা করে আদেশ জারি করা হয়েছে।

এই আদেশ বেলা ১২ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত বলবৎ থাকবে। আদেশ জারির পর ওইসব জায়গা থেকে জনসভা মঞ্চের সব সরঞ্জাম খুলে সরিয়ে নিয়েছে আয়োজকরা। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft