শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

ফিলিস্তিন-লেবাননে ধ্বংসযজ্ঞ বন্ধ চায় চীন    আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আরও ৫ প্রসিকিউটর নিয়োগ    সবজির দাম কমলেও বেড়েছে মাছ-মাংসের দাম    ইসরায়েলের হামলায় গাজায় নিহত ২০    আফগান সীমান্তে পাকিস্তানের ১০ পুলিশ হত্যা    বঙ্গভবনের সামনে নিরাপত্তা জোরদার করা হয়েছে    একযোগে পুলিশের ৩৫ কর্মকর্তা বদলি   
কাওয়াসাকি আনল ৪৫১ সিসির মোটরসাইকেল
প্রকাশ: বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

জাপানের বিখ্যাত মোটরসাইকেল নির্মাতা প্রতিষ্ঠান কাওয়াসাকি নতুন মোটরবাইক আনল। মডেল এলিমিনেটর ৫০০। এটি একটি দুর্দান্ত থ্রিলিং মেশিন। যার পাওয়ার আউটপুট অসাধারণ। বাজারের অন্যসব বাইকগুলো এক লহমায় টেক্কা দিতে সক্ষম। সম্প্রতি আন্তর্জাতিক বাজারে এই বাইজ ছেড়েছে কাওয়াসাকি। 

নতুন কাওয়াসাকি বাইকের জম্পেশ লুকের সঙ্গে শক্তিশালী ইঞ্জিন- নজর কেড়েছে তরুণদের। ভারতে এই মডেল বিক্রি হচ্ছে ৫.৬২ লাখ রুপিতে। এই মোটরসাইকেলে রয়েছে ৪৫১ সিসির টুইন সিলিন্ডার ইঞ্জিন। যা সর্বোচ্চ ৪৯ হর্সপাওয়ার এবং ৩৮ এনএম টর্ক উৎপন্ন করতে পারে।

লোহার ট্রেলিস ফ্রেম দিয়ে তৈরি বাইকের কাঠামো। রয়েছে ১৮/১৬ ইঞ্চি অ্যালয় হুইল। সামনে মিলবে টেলিস্কপিক ফর্ক এবং রিয়ার শক সাসপেনশন। ব্রেকিংয়ের ক্ষেত্রে রয়েছে দুই চাকাতেই সিঙ্গেল ডিস্ক ব্রেক সঙ্গে ডুয়াল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম।

 বাইকের সিটের উচ্চতা ৭৩৫ মিলিমিটার এবং কার্ব ওয়েট ১৭৬ কেজি। গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৫০ মিলিমিটার। ফিচার্স হিসাবে মিলবে এলইডি লাইটিং এবং গোল এলসিডি স্ক্রিন। এই মোটরসাইকেল শুধুমাত্র একটি রংয়েই পাবেন - মেটালিক ফ্ল্যাট ব্ল্যাক।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft