শুক্রবার ২৫ অক্টোবর ২০২৪ ৯ কার্তিক ১৪৩১
 

গিরগিটির মতো ভুয়া সমন্বয়ক তৈরি হয়েছে: সারজিস আলম    নিহত পুলিশ সদস্যদের তালিকা প্রকাশ    সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন ৩ দিনের রিমান্ডে    ফিলিস্তিন-লেবাননে ধ্বংসযজ্ঞ বন্ধ চায় চীন    আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে আরও ৫ প্রসিকিউটর নিয়োগ    সবজির দাম কমলেও বেড়েছে মাছ-মাংসের দাম    ইসরায়েলের হামলায় গাজায় নিহত ২০   
ইসরায়েলের হামলায় গাজায় নিহত ২০
অনলাইন ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৩:৫৮ অপরাহ্ন

ফিলিস্তিনের গাজা ভূখণ্ডের দক্ষিণাঞ্চলীয় প্রধান শহর খান ইউনিসে আজ শুক্রবার (২৫ অক্টোবর) ভোরে দুটি বাড়ি লক্ষ্য করে ইসরায়েলের বিমান হামলায় কমপক্ষে ২০ জন নিহত হয়েছে। গাজা উপত্যকার সিভিল ডিফেন্স এজেন্সি এই তথ্য দিয়েছে। 

সিভিল ডিফেন্স এজেন্সির মুখপাত্র মাহমুদ বাসাল জানিয়েছেন, খান ইউনিসের ওই এলাকাটিতে আল-ফারা পরিবারের একটি বাড়ি লক্ষ্য করে চালানো হামলায় ১৪ জন নিহত হয়। এছাড়া আরেকটি বিমান হামলায় মারা গেছে আরও ছয়জন ফিলিস্তিনি।

নাসের মেডিকেল কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসাকর্মীরা আল-ফারা পরিবারের বাড়িটিতে হামলার বিষয়টি নিশ্চিত করে নিহতদের তালিকা প্রকাশ করেছে।

অন্যদিকে ইসরায়েলি সামরিক বাহিনী এক বিবৃতিতে জানায়, গাজার দক্ষিণাঞ্চলের আকাশ ও ভূমি থেকে বেশ কিছু সন্ত্রাসীকে ‘নির্মূল’ করা হয়েছে।

পুরো গাজা উপত্যকা জুড়ে ইসরায়েলি বাহিনীর তৎপরতা চলছে এবং সম্প্রতি ভূখণ্ডটির উত্তরে আকাশ পথের পাশাপাশি স্থলপথেও হামলা জোরদার করেছে তারা। ফিলিস্তিনি স্বাধীনতাকামী সশস্ত্র সংগঠন হামাসের যোদ্ধারা এখানে নতুন করে সক্রিয় হচ্ছে বলে ইসরায়েলের সামরিক বাহিনী জানিয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft