বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

ডিবি হারুন ও তার স্ত্রীসহ ১২ জনকে দুদকে তলব    সচিবালয়ে ঢুকে বিক্ষোভ, ২৬ শিক্ষার্থী গ্রেপ্তার     ঢাকা থেকে ৫ রুটের নৌযান চলাচল বন্ধ ঘোষণা    বিসিএসে সর্বোচ্চ ৩ বার অংশ নেয়া যাবে     ঘূর্ণিঝড় দানার প্রভাবে ১৪ জেলায় জলোচ্ছ্বাসের শঙ্কা    ব্যাংকগুলোর সম্পদ মূল্যায়নের কাজ শুরু হবে নভেম্বরে: গভর্নর    গ্যাটকো দুর্নীতি মামলায় খালেদা জিয়াসহ তিনজনকে অব্যাহতি   
কোমলমতি শিক্ষার্থীদের হাতে নতুন বইয়ের ঘ্রাণ
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
প্রকাশ: সোমবার, ১ জানুয়ারি, ২০২৪, ৫:৫০ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে উৎসবমুখর পরিবেশে বই উৎসব উদযাপিত হয়েছে। আজ সোমবার সকাল ১০টায় নবাবগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন । 

এসময় তিনি বলেন, বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে বিনাম‚ল্যে নতুন বই তুলে দিচ্ছে সরকার। এটি নাগরিকদের কল্যাণে প্রধানমন্ত্রীর বড় সফলতা। ভবিষ্যৎ প্রজন্মকে শিক্ষিত ও প্রশিক্ষিত করে গড়ে তুলতে পারলে তারা দক্ষ জনশক্তিতে রূপান্তরিত হবে। এছাড়া নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালন করে যেতে হবে। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আনিছুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাছমিনা খাতুন, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবদুর রশিদ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ জেছের আলী, হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ড. রুহুল আমিন, নবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ মনসুর রহমান প্রমুখ। অপরদিকে, হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়, নবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, কালেক্টরেট গ্রীণ ভিউ উচ্চ বিদ্যালয়, কালেক্টরেট ইংলিশ স্কুলসহ অন্যান্য বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft