বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
বিএনপির নিখোঁজ দুই নেতার অবস্থান জানাতে পুলিশের আইজিকে নির্দেশ
প্রকাশ: বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩, ১২:৩৪ অপরাহ্ন

আজ বুধবার বিচারপতি আবু তাহের মুহাম্মদ সাইফুর রহমানের বেঞ্চ পুলিশ মহাপরিদর্শককে বগুড়ার নিখোঁজ দুই বিএনপি নেতা দেলোয়ার হোসেন ও আনোয়ার হোসেন কোথায় কী অবস্থায় আছেন এ বিষয়ে প্রতিবেদন দিতে নির্দেশ দিয়েছেন। আগামী ৪ জানুয়ারি এ বিষয়ে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে। একইসঙ্গে তাদের কেনো আদালতে হাজির করা হবে না জানতে চেয়ে রুল জারি করা হয়েছে। 

আদালত বলেন, মানুষের জীবন অত্যন্ত মূল্যবান, রাষ্ট্রের দুজন নাগরিক নিখোঁজ সে কারণে ১ ঘণ্টাও বিলম্ব করা যাবে না।

পরিবারের দাবি, ১৪ ডিসেম্বর বগুড়ার পল্লী উন্নয়ন একাডেমিতে একটি অনুষ্ঠানে যোগ দিতে গেলে সেখানে বিকেল পাঁচটার দিকে ডিবি পরিচয়ে কয়েকজন তাকে তুলে নেন। এরপর দুপচাঁচিয়া সদরে নিয়ে এসে তার ফোনে দেলোয়ার নামের আরেকজনকে ডেকে এনে তুলে নেন। এরপর থেকে দুজনের কোনো হদিস মিলছে না। নিখোঁজ বিএনপির দুই নেতা হলেন কাহালু উপজেলা বিএনপির সহদপ্তর সম্পাদক আনোয়ার হোসেন ওরফে হৃদয় এবং উপজেলা বিএনপির ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft