বৃহস্পতিবার ২৪ অক্টোবর ২০২৪ ৮ কার্তিক ১৪৩১
 

‘নির্বাচন সুষ্ঠু না হলে দেশ বিচ্ছিন্ন হয়ে যেতে পারে’    গৃহকর্মী হত্যার অভিযোগে বনশ্রীতে বাড়িতে আগুন    ২০২৩ সালে দেশে এইডসে ২৬৬ জনের মৃত্যু     নিউজিল্যান্ডে আরেকটি ঐতিহাসিক জয় টাগইগারদের     নির্বাচন বাধাদানকারীদের বিরুদ্ধে ভিসা নিষেধাজ্ঞার আহ্বান ওবায়দুল কাদেরের    হবিগঞ্জের ডিসি ও তিন ওসিকে প্রত্যাহারের নির্দেশ ইসির    ভোট ঠেকানো গণতান্ত্রিক অধিকার নয়: ডিএমপি কমিশনার   
হরতাল অবরোধে জ্বালাও পোড়াও এর প্রতিবাদে হিজড়া জনগোষ্ঠীর মানববন্ধন
প্রকাশ: মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩, ১২:৪১ অপরাহ্ন

হিজড়া জনগোষ্ঠীর বিভিন্ন অঙ্গসংগঠনের পক্ষ থেকে প্রেস ক্লাবের সামনে দাঁড়িয়ে এই আন্দোলন কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীতে জনগোষ্ঠির বিভিন্ন হিজড়া নেতারা স্বাগত বক্তব্য রাখেন।

এসময় সুন্দরী রানী হিজড়া বলেন, আমরা এই জ্বালাও পোড়াও মানি না মানবো না, আমরা দেশের শান্তি চাই। সেই সাথে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনে আমরাও আমাদের হিজড়া জনগোষ্ঠির মধ্যে থেকে সংসদ নির্বাচন করতে চাই।

সভায় অন্য বক্তা হুররাম বলেন, আমরাও মানুষ আমরা দেশের অসহায় ও গরীব এবং মধ্যবিত্ত মানুষদের জন্য কাজ করে যেতে চাই। কারণ, এই সমাজের কিছু কিছু মধ্যবিত্তরা খুব অসহায় জীবন-যাপন করে থাকে। যা আমাদের চোখে কখনোই পড়ে না। আমি বা আমরা সেই সমস্ত মধ্যবিত্তদের জন্য কাজ করে যেতে চাই। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: মো. আক্তার হোসেন রিন্টু
বার্তা ও বাণিজ্যিক বিভাগ : প্রকাশক কর্তৃক ৮২, শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক (৩য় তলা) ওয়্যারলেস মোড়, বড় মগবাজার, ঢাকা-১২১৭।
বার্তা বিভাগ : +8802-58316172. বাণিজ্যিক বিভাগ : +8801868-173008, E-mail: dailyjobabdihi@gmail.com
কপিরাইট © দৈনিক জবাবদিহি সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft